মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
Home বাংলাদেশ জেলার খবর যোগদানের ৬ ঘন্টার মধ্যেই সাংবাদিকদে সাথে মতবিনিময় পুলিশ সুপারের

যোগদানের ৬ ঘন্টার মধ্যেই সাংবাদিকদে সাথে মতবিনিময় পুলিশ সুপারের

- Advertisement -

নরসিংদী প্রতিনিধিঃ-

নরসিংদীর নবনিযুক্ত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম,(বার) পিপিএম সাথে সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । এ সময় নরসিংদী জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক ও পুলিশ একসাথে হয়ে নরসিংদীকে একটি আধুনিক নরসিংদী উপহার দেয়ার অঙ্গীকার নিয়ে ২৮ জুলাই সন্ধা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় ও মুক্ত আলোচনা করা হয় সাংবাদিক এবং পুলিশ সুপার এর মধ্যে ।কি করে একটি রুল মডেল করা যায় নরসিংদী জেলা কে সে সব বিষয়ে সকল গণমাধ্যমকর্মীরা উন্মুক্ত আলোচনা করেন।

এছাডা সকল সংবাদকর্মী আলোচনায় বলেন, মাদক ব্যবসায়ীদের কে পুলিশের আওতায় আনতে হবে।মহাসড়কে চাঁদাবাজি, আঞ্চলিক সড়কগুলোতে চাঁদাবাজি, ফিটনেসবিহীন গাড়ি । তাহলে নরসিংদীকে একটি আধুনিক করা সম্ভব এবং সকল বিষয়ে সহজে যেন এসপি মহোদয়ের কাছে সমস্যা সমাধান করার জন্য সাধারণ মানুষ আসতে পারে সে রকম সুযোগ তৈরি করার জন্য ব্যবস্থা করতে হবে।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার) পিপিএম বলেন, আপনাদের বক্তব্য যে সকল সমস্যা গুলো বলেছেন খাতায় লিপিবদ্ধ করেছি। একদিনে সম্ভব নয় তবে আমি কথা দিচ্ছি অতি দ্রুত এগুলো সমাধান করার চেষ্টা করব। প্রত্যেকটি ঘটনাতে আমি নিজে উপস্থিত হয়ে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করব ।মাদক ব্যবসা ও নারী নির্যাতন বন্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। নরসিংদীর পুলিশ সুপার হিসেবে যোগদানের পর প্রতিক্রিয়ায় তিনি বলেন, পুলিশের দায়িত্ব সব সময় চ্যালেঞ্জিং। জেলার পুলিশ সুপার হিসেবে আমাদের কিছু আইনগত দায়িত্ব রয়েছে সেগুলো যথাযথ পালনের চেষ্টা করবো। পুলিশের প্রতি প্রচলিত ধারণা ভেঙ্গে ওরিয়েন্টাল পুলিশিং উপহার দেয়ার চেষ্টা করবো। থানা হবে সেবার প্রাণ কেন্দ্র, সে লক্ষ্যে আমার চেষ্টা অব্যাহত থাকবে।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আমাকে সব রকম তথ্য দিয়ে সহযোগিতা করবেন সাথে সাথে সেগুলো প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ সুপার নয় , মাঠকর্মী হয়ে কাজ করতে ভালবাসি।

 

মোঃসেলিম মিয়া
নরসিংদী

সর্বশেষ

বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়ে ১৪ লাখ ৭৩ হাজার

বিশ্বজুড়ে মহামারি করোনাভাইরাস আবারও ভয়ঙ্কর হতে শুরু করছে। গত একদিনেও ৮ হাজারের বেশি মানুষের প্রাণ ঝরেছে ভাইরাসটিতে। ফলে মৃতের সংখ্যা ১৪ লাখ ৭৩ হাজার...

বিজ্ঞানী হত্যাকাণ্ডের ঘটনায় বহু ক্লু পাওয়া গেছে: গোয়েন্দা মন্ত্রী

ইরানের গোয়েন্দা বিষয়ক  বলেছেন, দেশের শীর্ষ পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদে হত্যাকাণ্ডের ঘটনায় এরইমধ্যে বহু রকমের ক্লু পাওয়া গেছে। গত শুক্রবার রাজধানী তেহরানের কাছে ইরানের উপ-প্রতিরক্ষামন্ত্রী...

শরীরের ইউরিক অ্যাসিড নিয়ন্ত্রণে রাখার উপায়…

ইউরিক অ্যাসিডের সমস্যায় ভোগেন অনেকেই। সেটি বয়স বাড়ার সঙ্গে সঙ্গে মূলত বেশি বাড়তে শুরু করে থাকে। রক্তে ইউরিক অ্যাসিডের পরিমাণ বেড়ে যাওয়া এক জটিল...

‘যাবজ্জীবন মানে আমৃত্যু কারাদণ্ড’

‘যাবজ্জীবন’ সাজাপ্রাপ্ত আসামিকে মৃত্যুর আগ পর্যন্ত কারাভোগ করতে হবে বলে রায় দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। তবে ক্ষেত্রবিশেষে ৩০ বছরের সাজার বিষয়টিও বিবেচনায় আসবে। আসামিপক্ষের...