মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
Home বাংলাদেশ রাজশাহীতে কলেজছাত্রের হাত বিচ্ছিন্ন : বাসচালক গ্রেপ্তার

রাজশাহীতে কলেজছাত্রের হাত বিচ্ছিন্ন : বাসচালক গ্রেপ্তার

- Advertisement -

রাজশাহীতে কলেজছাত্র ফিরোজ সরকারের (২৫) এক হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় বাসটির চালক ফারুক হোসেন সরকারকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে জেলার পুঠিয়া উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার বাসিন্দা। এ ছাড়াও একই ঘটনায় বিপরীতমুখী ট্রাকটিও জব্দ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ জুন ফিরোজ সরকার (২৫) বগুড়া থেকে রাজশাহী যাওয়ার উদ্দেশ্যে ‘মোহাম্মদ পরিবহন’ নামের একটি বাসে ওঠেন। বাসটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহীর কাটাখালী পৌরসভা কার্যালয়ের পশ্চিমে ইমাদপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে নাটোর অভিমুখী বেপরোয়াগতির একটি ট্রাকের সঙ্গে বাসটির চাপা লাগে। এতে ফিরোজ সরকারের ডান হাতের কনুই পর্যন্ত কাটা পড়ে। এরপর তালাইমারী মোড়ে এসে ফিরোজকে বাস থেকে নামিয়ে দিয়ে বাসটি নিয়ে চালক পালিয়ে যান। পরে ভিকটিম ফিরোজকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর পুলিশের সদর দপ্তরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, বাসটির চালক ফারুক হোসেন সরকারকে গ্রেপ্তার করা হয়। সে পুঠিয়ার গোপালহাটি এলাকার আতাহার আলী সরকারের ছেলে। এ ছাড়াও বাসটির মালিককে চিহ্নিত করা হয়। তিনি কাটাখালী থানা এলাকার আবুল বাশার ওরফে সেরেকুল (৪০)। বাসের কাগজপত্রও জব্দ করা হয়েছে। এ ছাড়াও নগরীর উপভদ্রা এলাকার বক্কার অটোমোবাইল ওয়ার্কসপ থেকে দুর্ঘটনায় জড়িত ট্রাকটিও জব্দ করা হয়েছে। ট্রাকটির মালিক আবু মহসিন আলী (৬৫) নগরীর লক্ষীপুর এলাকার বাসিন্দা। তার ট্রাকটি আদাবোঝাই করে রাজশাহী থেকে ঢাকায় যাওয়ার পথে কাটাখালিতে মোহম্মদ পরিবহনের বাসের সঙ্গে চাপা লাগে। এরপর ট্রাকটি ঢাকায় না গিয়ে নগরীতে ফিরে আসে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, ওই ট্রাকের চালকের নাম ওয়াহিদুজ্জামান (২৪)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার পাটিয়াকাদি এলাকার আব্দুল কাদেরের ছেলে। তবে ঘটনার পর থেকে ট্রাকচালক পলাতক।

এদিকে জিজ্ঞাসাবাদে বাসটির চালক ফারুক হোসেন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। জব্দকৃত ট্রাকের সঙ্গে তার চালানো বাসের চাপা লেগেছিল বলেও দাবি করেন তিনি।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, ঘটনাটির পরে পুলিশ ব্যাপক তদন্ত করে প্রথমে বাসটিকে শনাক্ত করে। এরপর চালক এবং পরে ট্রাকটিকে এবং তার চালককে শনাক্ত করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। ট্রাকচালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ

ইরানি বিজ্ঞানী হত্যায় ব্যবহৃত হয়েছে ইসরাইলি অস্ত্র

ইসলামি প্রজাতন্ত্র ইরানের বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদে-কে হত্যা করা হয়েছে দখলদার ইসরাইলে তৈরি অস্ত্রের সাহায্যে। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রের ভগ্নাংশ বিশ্লেষণের পর এ বিষয়ে...

বাড়নো হয়েছে আয়কর রিটার্ন জমার সময়

ব্যক্তিশ্রেণির করদাতাদের আয়কর ও রিটার্ন জমা দেওয়ার সময়সীমা বাড়ানো হয়েছে। আজ জমা দেওয়ার শেষ সময় থাকলেও আরও এক মাস বাড়ানো হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) দুপুরে...

দেশে আরেও ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৫২৫

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরেও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৬৪৪ জনে। এছাড়া নতুন করে রোগী...

ঘরের বাইরে মাস্ক না পরলে হতে পারে জেলও

প্রাণঘাতী করোনাভাইরাসের মধ্যে ঘরের বাইরে মাস্ক ছাড়া বের হলে ভ্রাম্যমাণ আদালতের সাজায় কারাগারেও যেতে হতে পারে। আর করোনার তিন কোটি টিকা বিনামূল্যে বিতরণ করবে...