রবিবার, জানুয়ারি ১৭, ২০২১
Home অপরাধ ও আইন রিফাত হত্যায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

রিফাত হত্যায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

যোগাযোগ ডেস্কঃ

বরগুনার নেয়াজ রিফাত শরিফ হত্যায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেছেন, প্রকাশ্য দিবালোকে বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনাটি দুঃখজনক। এর সাথে জড়িতদের ছাড় দেওয়া হবে না। সব অপরাধীকে আইনের আওতায় আনা হবে। আজ বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগরের কাজীর দেউড়ি এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, হত্যার ঘটনায় পুলিশ বসে নেই। দুজনকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনা সার্বিকভাবে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি বলে তিনি মনে করেন না।

‘এ ঘটনা ঘটার সাথে সাথে পুলিশ অপরাধীদের ধরতে কাজ শুরু করে দিয়েছে। ১০ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশের দক্ষতায় পার্থক্য আছে। এরই মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে,’ বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের পুলিশ বিভাগে ২৩ হাজার নারী সদস্য কাজ করেন। এর মধ্যে ৭২ জন পুলিশ সুপার ও ঊর্ধ্বতন কর্মকর্তা।

বার্ষিক অনুষ্ঠানের মাধ্যমে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে পুলিশ উইমেন নেটওয়ার্কের আয়োজনে নয়জন নারী ও একজন পুরুষ সদস্যকে আজ পুরস্কার দেওয়া হয়। এবারই প্রথম ঢাকার বাইরে এ অনুষ্ঠান হয়েছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মো. জাবেদ পাটোয়ারী, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সর্বশেষ

করোনা ভ্যাকসিনে যে কোন দেশের তুলনায় কানাডা বেশি সুরক্ষিত

কানাডার টরন্টোতে ৮৯ বছর বয়সী গিসেল ল্যাভস্কের ছবিগুলি তার কালো কার্ডিগানের আস্তিনে গড়াচ্ছে যা কানাডায় প্রথম ব্যক্তি হয়ে উঠেছে যে একটি করোনভাইরাস টিকা গ্রহণ...

যুক্তরাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যাপিটল হিলে প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থকদের সহিংসতার ঘটনাকে কেন্দ্র করে পদত্যাগ করলেন দেশটির স্বাস্থ্য ও মানব সেবা বিষয়ক মন্ত্রী অ্যালেক্স আজার। মার্কিন আইনসভা ক্যাপিটল...

বিশ্বে করোনা আক্রান্ত প্রায় সাড়ে ৯ কোটি মানুষ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কবলে বিপর্যস্ত সারাবিশ্ব, যেখানে আবারও ভয়ংকর হতে শুরু করছে এই ভাইরাস। বর্তমানে বিশ্বজুড়ে এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৯ কোটি...

যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ছাড়াল ৪ লাখ

মার্কিন যুক্তরাষ্ট্রে গণহারে টিকা প্রয়োগ শুরু হলেও থামছে না তাণ্ডব। গত একদিনেও প্রায় আড়াই লাখ মানুষ ভাইরাসটির শিকার হয়েছেন। নতুন করে প্রাণহানি ঘটেছে ৪...