ব্রেকিং

x

রিফাত হত্যা মামলায় দুই আসামির জামিন নাকচ

মঙ্গলবার, ০৫ নভেম্বর ২০১৯ | ১:৪১ PM


রিফাত হত্যা মামলায় দুই আসামির জামিন নাকচ
২৬ জুন ২০১৯, বরগুনা শহরের কলেজ রোডে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফকে। ফাইল ছবি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় রাফিউল ইসলাম রাব্বিসহ দুই আসামির জামিন হয়নি। তাঁদের জামিন আবেদন কার্যতালিকা থেকে বাদ দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি এস এম মজিবুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টে বেঞ্চ আজ মঙ্গলবার জামিন আবেদন দুটি কার্যতালিকা থেকে বাদ দেন।

ওই মামলায় রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যার্টনি জেনারেল মো. বশীর উল্লাহ। কিশোর আসামির পক্ষে ছিলেন আইনজীবী মো. সগির হোসেন। রাফিউল ইসলাম রাব্বির পক্ষে ছিলেন আইনজীবী জাহাঙ্গীর কবির।



মো. বশীর উল্লাহ বলেন, জামিন আবেদনের শুনানি নিয়ে আবেদন দুটি কার্যতালিকা থেকে বাদ দিয়েছেন হাইকোর্ট।

জামিনের আবেদনকারীদের মধ্যে ওই কিশোর মামলার অভিযোগপত্রে ৮ নম্বর আসামি। নিম্ন আদালতে জামিন চেয়ে আবেদন করলে গত ১৫ অক্টোবর তার জামিন আবেদন নামঞ্জুর হয়। এই আদেশের বিরুদ্ধে জামিন চেয়ে ২৭ অক্টোবর হাইকোর্টে আবেদন করে সে। ৫ জুলাই রিফাত হত্যা মামলায় ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়।

গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে তাঁর স্ত্রী আয়শার সামনে কুপিয়ে গুরুতর জখম করেন সন্ত্রাসীরা। বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ওই দিন বিকেলে মারা যান রিফাত শরীফ। পরের দিন ২৭ জুন নিহত রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে বরগুনা থানায় ১২ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন।

বাংলাদেশ সময়: ১:৪১ PM | মঙ্গলবার, ০৫ নভেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |

ফিলিস্তিন ইস্যুতে জাতিসংঘে ভোট; আমেরিকা-ইসরায়েলের বিপক্ষে কানাডা
কাওরানবাজারে ৮০ টাকায় নতুন পেঁয়াজ
নির্যাতনের শিকার সেই সুমি সৌদি পুলিশের হেফাজতে

Development by: webnewsdesign.com