ব্রেকিং

x

রূপগঞ্জে সোয়া কোটি টাকা ও ইয়াবাসহ আটক ৩

বুধবার, ০২ অক্টোবর ২০১৯ | ১২:৩২ অপরাহ্ণ


রূপগঞ্জে সোয়া কোটি টাকা ও ইয়াবাসহ আটক ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি বাড়িতে অভিযান চালিয়ে এক কোটি ২৫ লাখ টাকা ও দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে তিনজনকে।

বুধবার ভোরে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকা থেকে টাকা ও ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- রসুলপুর এলাকার ইউনুস মৃধার ছেলে জামাল হোসেন, তার ভাই মোস্তফা কামাল এবং প্রতিবেশী মানিক মিয়া।

জেলার পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, অভিযানে জামালের বাড়ি থেকে ইয়াবাগুলো পাওয়া যায়। আর টাকাগুলো ছিল ট্রাঙ্কের মধ্যে। বাকি দুজন তার সহযোগী।

পুলিশ সুপার আরো জানান, আটকৃতদের বিরুদ্ধে বিদেশে টাকা পাচারের অভিযোগে মানি লন্ডারিং আইনে, ইয়াবা ব্যবসার অভিযোগে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে এবং আবাসিক এলাকায় কয়েল কারখানা নির্মাণ করে পরিবেশ দূষণের অপরাধে পরিবেশ আইনে মোট ৩টি মামলা করা হবে। পাশাপাশি জামাল হোসেন বাড়িতে এতো টাকা কি কারণে রেখেছেন, ইয়াবা ব্যবসা করে কত টাকার মালিক হয়েছেন এবং তিনি কোন জঙ্গী সংগঠনের সাথে সম্পৃক্ত আছেন কিনা সে বিষয়টিও খতিয়ে দেখা হবে।



রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, জামাল ও কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি কিনে বাড়ি করে। তারা অবৈধভাবে কয়েল কারখানা চালাচ্ছিল। ওই কারখানা ও গরুর খামারের আড়ালে আসলে সে ছিল ইয়াবার পাইকার। মাদক ব্যবসার টাকায় তিনটি বাড়ি করেছে তারা।

বাংলাদেশ সময়: ১২:৩২ অপরাহ্ণ | বুধবার, ০২ অক্টোবর ২০১৯

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English