ব্রেকিং

x

রেল দুর্ঘটনায় ৩টি তদন্ত কমিটি গঠন

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ২:৫০ অপরাহ্ণ


রেল দুর্ঘটনায় ৩টি তদন্ত কমিটি গঠন
১২ নভেম্বর ২০১৯, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় মন্দবাগ রেল স্টেশনে দুটি ট্রেনের সংঘর্ষ হয়। ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলস্টেশনে ঢোকার সময় যাত্রীবাহী দুটি ট্রেন- উদয়ন এক্সপ্রেস এবং তূর্ণা নিশীথা’র মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৬ জন নিহত হওয়ার ঘটনায় তিনটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রেল মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা শরিফুল আলম জানান, রেলপথ মন্ত্রণালয়ের পক্ষ থেকে দুটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভাগীয় কর্মকর্তা পর্যায়ে দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিগুলোকে আগামী দুই দিনের মধ্যে করে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

চট্টগ্রাম বিভাগের ডিটিও মো. নাসির উদ্দিনকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন ডিএসটিই মো. জাহিদ আরেফিন তন্ময়, ডিইএন-১ মো. হামিদুর রহমান, ডিএমই/লোকো ফয়েজ আহম্মদ খাঁন এবং ডিএমও ফাতেমা বেগম।

অপারেটিং সুপারিন্টেনডেন্ট নাজমুল ইসলামকে আহ্বায়ক করে চার সদস্যের আরও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন: সিওপিএস (পূর্ব) নাজমুল ইসলাম, সিই (পূর্ব) মো. সুবক্তগীন এবং সিএসটিই (পূর্ব) অসীম কুমার তালুকদার।



এছাড়াও, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিতু মরিয়মকে প্রধান করে তিন সদস্যের কমিটি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English