শনিবার, ডিসেম্বর ৫, ২০২০
Home বিনোদন শ্রীদেবী খুন হয়েছেন!

শ্রীদেবী খুন হয়েছেন!

- Advertisement -

যোগাযোগ ডেস্কঃ

বলিউডের জনপ্রিয় নায়িকা শ্রীদেবীর মৃত্যু রহস্যের ঘটনা নয়া মোড় নিয়েছে। ফরেন্সিক এক্সপার্টের বিস্ফোরক দাবি স্বামী বনি কাপুর একপ্রকার উড়িয়ে দিলেন।

শ্রীদেবীর মৃত্যু নিয়ে স¤প্রতি চাঞ্চল্যকর দাবি করেছেন ডিজিপি ঋষিরাজ সিং। তিনি বলেছেন, মোটেই আকস্মিক নয় নায়িকার মৃত্যু। এটা পরিষ্কার ঠান্ডা মাথায় খুন। আর এই দাবির পিছনে তার কাছে যথেষ্ট প্রমাণও রয়েছে।
অপরদিকে এমন দাবিকে ভিত্তিহীন বলে শ্রীদেবীর স্বামী ও প্রযোজক বনি কাপুর কোন উত্তর দিতে চান না। তিনি কেবল বলেছেন, এ ধরনের মনগড়া গল্পের কোন ভিত্তি নেই। ভবিষ্যতেই তা প্রমাণ হবে।

শ্রীদেবীর মৃত্যুর জন্য দায়ি বনি কাপুর, এমন অভিযোগ আগেই উঠেছে। শ্রীদেবীর মৃত্যু নিয়েও রহস্য ছিল। বাথটাব থেকে মিলেছিল নায়িকার নিথর দেহ। বলিউডের হার্টথ্রবের এমন মৃত্যু কাঁপিয়ে দিয়েছিল ভক্তদের। বছর ঘুরে যাওয়ার পর সেই মৃত্যু নিয়ে সামনে এল চাঞ্চল্যকর তথ্য! গত বছরের ২৪ ফেব্রুয়ারি শ্রীদেবীর মৃত্যু হয়।
বিলাসবহুল হোটেলের বাথটবে পাওয়া যায় শ্রীদেবীর প্রাণহীন দেহ। প্রাথমিক রিপোর্টে আকস্মিক মৃত্যু বলা হলেও, অনেকেই দাবি করেছিলেন, ঠান্ডা মাথায় ছক কষে খুন করা হয়েছিল অভিনেত্রীকে। এদিকে গত বছরের মে মাসে ভারতের শীর্ষ আদালতের তরফে খারিজ করে দেওয়া হয় এই মামলা।

কিন্তু স¤প্রতি কেরালা জেলের ডিজিপি ঋষিরাজ সিং সামনে আনেন এক চাঞ্চল্যকর তথ্য। তিনি জানিয়েছেন, তার বন্ধু ডা. উমাদাথন একজন অভিজ্ঞ ফরেনসিক বিশেষজ্ঞ। তার কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলেন ঋষিরাজ।

আর তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন। তিনি জানান, আমার অনুমান এই মৃত্যু স্বাভাবিক নয়। অ্যাক্সিডেন্টাল ডেথও নয়। হতে পারে তাকে খুন করা হয়েছে! বিশেষজ্ঞের মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোনও মানুষ সেভাবে এক ফুট পানিতে ডুবে মারা যেতে পারে না।

তিনি দাবি করেন, কেউ মাথা বা পা টেনে ধরে ডুবিয়ে না দিলে এক ফুট পানিতে ডুবে শ্রীদেবীর মৃত্যু হতে পারে না। তার মৃত্যুর সঙ্গে জড়িত থাকতে পারেন বনি কাপুর। তার পেশ করা এই তথ্য বর্তমানে সবচেয়ে বেশি বড় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সূত্র : ওয়েবসাইট।

সর্বশেষ

কৃষি বিক্ষোভে ট্রুডোর সমর্থন, কানাডার হাইকমিশনারকে তলব

বিতর্কিত ভারতের নতুন কৃষক আইন নিয়ে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সমর্থনের প্রতিবাদে কানাডার হাইকমিশনারকে তলব করেছে নয়াদিল্লি। স্থানীয় সময় শুক্রবার (৪ ডিসেম্বর) হাইকমিশনারের উদ্দেশে এক...

ইরানী বিজ্ঞানী হত্যা: যা বললেন বাইডেন

ইরানের পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদে হত্যাকাণ্ড ইরানের সঙ্গে লেনদেন বা বোঝাপড়াকে জটিল করবে বলে মনে করছেন মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। তবে তা...

বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সোয়া ১৫ লাখ

বিশ্বে প্রাণঘাতী করোনারা আঘাতে আরও ১২ হাজারের বেশি মানুষের প্রাণহানি ঘটেছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে প্রায় ১৫ লাখ ২৪ হাজার। নতুন করে ভাইরাসটির শিকার...

ব্রাজিলে বাস দুর্ঘটনায় প্রাণ গেল ১৪ জনের

ব্রাজিলে একটি যাত্রীবাহী বাস সেতু থেকে ৭০ ফুট নিচে রেললাইনে পড়ে ১৭ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২৬ জন। গতকাল শুক্রবার দেশটির মিনাস...