শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
Home খেলাধুলা শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে দারুণ জয় দিয়ে শুরু করলো বাংলাদেশ

শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে দারুণ জয় দিয়ে শুরু করলো বাংলাদেশ

- Advertisement -

যোগাযোগ ডেস্কঃ

শ্রীলঙ্কায় বিশ্বকাপের পর প্রথম কোনো সিরিজ খেলতে নামছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগামী শুক্রবার কলম্বোয় শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে নেমে লাল-সবুজের দল দারুণ জয় পেয়েছে। শ্রীলঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশকে পাঁচ উইকেটে হারিয়েছে  বাংলাদেশ।

ম্যাচে শ্রীলঙ্কান দলটি টস জিতে প্রথমে ব্যাট করে আট উইকেটে ২৮২ রান করে। জবাবে বাংলাদেশ দল পাঁচ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে।

যাতে দারুণ দুটি ইনিংস খেলেন মোহাম্মদ মিঠুন ও মুশফিকুর রহিম। মিঠুন ১০০ বলে ৯১ রান করেন। আর মুশফিক ৫০ রান করেন ৪৬ বলে। সাব্বির রহমান ৩১ রানে অপরাজিত ছিলেন।

এ ছাড়া অধিনায়ক তামিম ইকবাল ৩৭ ও মাহমুদউল্লাহ ৩৩ রানের ভালো দুটি ইনিংস খেলেন।

ম্যাচে প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কার শুরুটা খুব ভালো হয়নি। স্বাগতিকদের ভালোই ধাক্কা দিয়েছিলেন পেসার রুবেল হোসেন। দলটির অধিনায়ক নিরোশান দিকওয়ালাকে ইনিংসের তৃতীয় বলেই সাজঘরে ফিরিয়ে দেন।

সপ্তম ওভারের দ্বিতীয় উইকেট তুলে নেয় বাংলাদেশ। পেসার তাসকিন আহমেদ ওশাডা ফার্নান্দোকে ফেরান। চার রানের ব্যবধানে গুনাথিলাকাকে ফিরিয়ে ভালোই চাপ করে বাংলাদেশ।

পরে ভানুকা রাজাপক্ষে ৩২ আর শেহান জয়াসুরিয়ার ৫৬ রানে করে দলকে ভালো সংগ্রহের পথ দেখান। পরে দাসুন শানাকা ৬৩ বলে ৮৬ রানে অপরাজিত ছিলেন। তাতে ছিল ছয়টি চার ও ছয়টি ছয়।

রুবেল সাত ওভারে ৩১ রানে দুটি উইকেট, সৌম্য সরকার ছয় ওভারে সমান উইকেট পান। একটি করে উইকেট নিয়েছেন তাসকিন, মুস্তাফিজ ও ফরহাদ রেজা।

সুত্রঃ এনটিভি

সর্বশেষ

নৌ ধর্মঘট প্রত্যাহার

মালিক ও শ্রমিকপক্ষের আলোচনার পর নৌ ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন শ্রমিকরা। ১১ দফা দাবিতে দেশব্যাপী পণ্যবাহী নৌযান ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন...

চ্যানেল এস টেলিভিশনের মাধবদী প্রতিনিধি সুমন পালের পিতার পরলোক গমন

মাধবদী প্রেসক্লাবের সদস্য সুমন পালের পিতা সুবোধ পাল(৬৫) ক্যান্সারে আক্রান্ত হয়ে আজ ২১ অক্টোবর বুধবার দিবাগত রাতে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক...

কাঁচাবাজারে সরকার নির্ধারিত দামে মিলছে না আলু

দেশের বাজারে আলুর দাম হঠাৎ বেড়ে যাবার প্রেক্ষিতে সরকার প্রতি কেজি আলুর পাইকারী মূল্য ৩০ টাকা ও খুচরা মূল্য ৩৫ টাকা নির্ধারণ করে দিয়েছে।...

(এলপিএল) দল কিনলেন সালমান খানের ভাই সোহেল খান

আইপিএলের সঙ্গে বলিউডের সখ্যতা পুরনো। শাহরুখ খান ও জুহি চাওলার মালিকানায় রয়েছে কলকাতা নাইট রাইডার্স। কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানা রয়েছে প্রীতি জিন্তার হাতে। এছাড়া সম্প্রতি...