সোমবার, অক্টোবর ২৬, ২০২০
Home বাংলাদেশ জেলার খবর সন্ত্রাসীরা ভ্যান কেড়ে নেওয়ায় ক্ষোভে চালকের আত্মহত্যা

সন্ত্রাসীরা ভ্যান কেড়ে নেওয়ায় ক্ষোভে চালকের আত্মহত্যা

- Advertisement -

পাবনা প্রতিনিধি :

পাবনার সুজানগরে ২০ হাজার টাকা চাঁদা দিতে না পারায় সন্ত্রাসীরা এক দরিদ্র অটো ভ্যান চালকের ভ্যান কেড়ে নিয়েছে। এ ঘটনায় ভ্যান চালক রাগে ক্ষোভে আত্বহত্যা করেছে।

গতকাল সন্ধায় সুজানগর উপজেলার তাঁতিবন্দ ইউনিয়নে মধুপুর গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহতের স্ত্রী আছিয়া খাতুন বলেন, তিনি সুজানগর উপজেলার চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিনের কাছে বার বার গিয়েও কোন প্রতিকার পাননি।

পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান জানায়, তাঁতিবন্দ ইউনিয়নের মধুপুর গ্রামের হোসেন সরদার নামে এক দরিদ্র অটো ভান চালক এনজিও থেকে ঋণ নিয়ে একটি ভ্যান গাড়ি ক্রয় করে। গত ১৪ জুলাই সুজানগর পৌর এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী তুফান ও তার সহযোগিরা ভ্যান চালক হোসেন সরদারের কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে না পারায় সন্ত্রাসীরা তার ভ্যান কেড়ে নেয়।

গত কয়েকদিন ভ্যান চালক হোসেন বিভিন্ন যায়গায় বিচার চেয়ে এবং প্রতিকার না পেয়ে ক্ষোভে অভিমানে গতকাল সন্ধায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্বহত্যা করেন। ঘটনা পরিবারের সদস্যরা টের পেয়ে দ্রুত হোসেনকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার আরো অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১২টায় হোসেনের মৃত্যু হয়।
হোসেন তাতিবন্দ ইউনিয়নের মধুপুর গ্রামের মৃত সেলাই সরদারের ছেলে। সন্ত্রাসী তুফান সুজানগর পৌর কালিপাড়া গ্রামের মাসুদের ছেলে।

সুজানগর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সুজানগর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি

সর্বশেষ

জম্মু-কাশ্মির’র বিশেষ মর্যাদা ফিরিয়ে আনতে নতুন জোট

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের বিশেষ মর্যাদা ফিরিয়ে আনতে নতুন জোট গঠন করলো অঞ্চলটির নেতারা। গতকাল শনিবার (২৪ অক্টোবর) এ ঘোষণা দেন সাবেক মুখ্যমন্ত্রী ফারুক আব্দুল্লাহ। বলেন, দ্য...

কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে ১ জনের মৃত্যু, আশঙ্কাজনক ৬

শনিবার দুপুরে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখাল গ্রামে রান্না করার সময় গ্যাসের পাইপের লিক থেকে আগুনে একই পরিবারের নয়জন দগ্ধ হন। আজ রোববার চিকিৎসাধীন অবস্থায়...

রায়হান হত্যা: ফের রিমান্ডে কনস্টেবল টিটু

সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক রায়হান নিহতের ঘটনায় কনস্টেবল টিটু চন্দ্র দাসকে ফের ৩ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই। আদালতে টিটু জবানবন্দি দিতে রাজী না হওয়ায়...

নো মাস্ক নো সার্ভিস: মন্ত্রিপরিষদ সচিব

কোনো সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া সেবা না দেয়ার নির্দেশ দিয়েছে সরকার। রোববার দুপুরে মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে এক প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল...