বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০
Home প্রধান খবর ‘সবাই এখন শেখ হাসিনার পক্ষে, এটা ভালো লক্ষণ নয়’

‘সবাই এখন শেখ হাসিনার পক্ষে, এটা ভালো লক্ষণ নয়’

- Advertisement -

যোগাযোগ ডেস্কঃ

সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, সবাই এখন শেখ হাসিনার পক্ষে, এটা ভালো লক্ষণ নয়। ’৭৫ এর আগেও এভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে ছিল, তখন খুনিরা ঘাপটি মেরে ছিল। রাজনীতিতে এত নীরবতা ভালো লক্ষণ নয়।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ‘কারান্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস’ উপলক্ষে মঙ্গলবার ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির, অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, কামাল চৌধুরী, দিলীপ কুমার রায় প্রমুখ বক্তব্য দেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত ঘাপটি মেরে আছে। সুযোগ পেলেই তারা ছোবল মারবে। শেখ হাসিনার শত্রুর অভাব নেই। তাকে মারার জন্য এ পর্যন্ত ১৭ বার হামলা করা হয়েছে। আল্লাহর বিশেষ রহমত ছিল বিধায় তিনি এখনও আমাদের মাঝে বেঁচে আছেন। আমরা তার ছায়ায় আছি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কামরুল বলেন, আওয়ামী লীগের যে যেখানে আছেন, সবাই ঐক্যবদ্ধ থাকবেন। অতন্দ্র প্রহরীর মতো শেখ হাসিনাকে পাহারা দিতে হবে।

শেখ হাসিনার বন্দিদশার স্মৃতিচারণ করে কামরুল ইসলাম বলেন, যেদিন শেখ হাসিনাকে বন্দি করা হয়, সেদিন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপরও জুলুম-নির্যাতন নেমে আসে। অনেক নেতা ঘরে থাকতে পারেননি, ঘুমাতে পারেননি।

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ

ইসলাম নিয়ে ম্যাক্রঁ’র বিতর্কিত মন্তব্যে ভারতের সমর্থন

ফ্রান্সে সম্প্রতি ক্লাসরুমে মহানবী (সাঃ)’র কার্টুন দেখানোর সূত্রে একজন স্কুল শিক্ষকের শিরচ্ছেদের ঘটনার পর ইসলাম ধর্ম নিয়ে প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রঁর সাম্প্রতিক কিছু মন্তব্যের বিরুদ্ধে...

শিগগিরই ঢাকায় সফরে আসছেন এরদোয়ান

নিজেদের দূতাবাস উদ্বোধন করতে শিগগিরই ঢাকায় আসছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী। পরিস্থিতির উন্নতি হলে দেশটির প্রেসিডেন্ট রিসেপ তাইপ এরদোয়ান মুজিববর্ষের অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে আসার ব্যাপারে...

পদ্যতাগের দাবি উপেক্ষা করে পদে থাকবেন থাই প্রধানমন্ত্রী

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রাইয়ুথ চান-ওচা পদত্যাগের দাবি নাকচ করে দিয়েছেন। তিনি বলেছেন, তার পদত্যাগের দাবিতে বিক্ষোভ হলেও তিনি ক্ষমতা না ছেড়ে বরং প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন...

প্রতারণা মামলায় গ্রেপ্তারের পর জামিন পেল দেবাশীষ বিশ্বাস

প্রতারণা অভিযোগে বুধবার (২৮ অক্টোবর) গ্রেপ্তার হন চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস। তবে এর কিছুক্ষণ পরে শর্ত সাপেক্ষে জামিন পেয়েছেন এই নির্মাতা। জানা গেছে, ২০১৯ সালের...