ব্রেকিং

x

এবার সামনে আসবে সুশান্তের মৃত্যুর আসল ঘটনা

মঙ্গলবার, ৩০ জুন ২০২০ | ১১:০১ পূর্বাহ্ণ


এবার সামনে আসবে সুশান্তের মৃত্যুর আসল ঘটনা
ছবিঃ সংগৃহীত

প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের এভাবে চলে যাওয়া কিছুতেই মানতে পারছেন না উপমহাদেশের ভক্তরা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর দুসপ্তাহ পার হয়ে গেছে। এমনকি এই মৃত্যুর ঘটনায় অনেকেই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন। এই পরিস্থিতিতে মুখ খুললেন মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখী।

সুশান্তের মৃত্যু তদন্ত নিয়ে অভিষেক ত্রিমুখী বলেন, আমরা এই ঘটনায় ইতোমধ্যেই ২৭ জনের বয়ান রেকর্ড করেছি। সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্তের যে রিপোর্ট পুলিশের হাতে এসেছে তাতে ৫জন চিকিৎসক সই করেছেন। সেখানে গলায় ফাঁস লাগিয়ে ঝোলার কারণে শ্বাসরোধ হয়ে মৃত্যুর কথা বলে হয়েছে। এছাড়াও কিছু জিনিস আমরা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছি, সেগুলি ফরেন্সিক টিমকে ভালো করে খতিয় দেখার অনুরোধ করব। সুশান্ত সিং কেন আত্মহত্যা করেছেন? তা জানতে প্রতিটি বিষয় খতিয়ে দেখছে পুলিশ। এবিষয়ে আমাদের সামনে কিছু তথ্য উঠে আসলেই আমরা জানাব।

এই মামলায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কিছু বলা হচ্ছে। তবে আস্থা হারাবেন না, পুলিশ এই মামলায় পেশাদারিত্বের সঙ্গে কাজ করছে। পুলিশের উপর ভরসা রাখুন। যেটা সত্য পুলিশ তা প্রকাশ্যে আনবে।

সুশান্ত সিং রাজপুতের মামলায় ইতোমধ্যে ২৭ জনের বয়ান রেকর্ড করেছেন পুলিস। এমনকি এই মামলায় রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তী ও অভিনেতার শেষ ছবি ‘দিল বেচারা’র সহ অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘীকে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানা যাচ্ছে। সূত্রঃ কালের কন্ঠ। সম্পাদনা ম/হ। ৩০০৬/০১



বাংলাদেশ সময়: ১১:০১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩০ জুন ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English