ব্রেকিং

x

হুবহু সুশান্তের মতো চেহারার যুবকের ভিডিও ভাইরাল

বুধবার, ০৮ জুলাই ২০২০ | ১১:৫১ পূর্বাহ্ণ


হুবহু সুশান্তের মতো চেহারার যুবকের ভিডিও ভাইরাল
ছবিঃ সংগৃহীত

গতকয়েকদিন আগে নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। তার মৃত্যু ঘটনার ৩ সপ্তাহ পার হয়েছে। এমন পরিস্থিতিতে ভারতের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক ভিডিও যেখানে দেখা গেছে, ব্যায়াম করছেন ‘সুশান্ত’। মোবাইলের স্ত্রিনে তাকাচ্ছেন। ক্যামেরায় তাকিয়ে হাসছেন। পোষা কুকুরকে আদর করছেন।

গত ২৯ জুন হেই গাইজ নামে একটি ফেসবুক পেজে সেই ভিডিওটি আপলোড করে ক্যাপশনে লেখা হয়েছে, সুশান্ত সিং রাজপুত ফিরে এসেছেন! এমন ক্যাপশনে যে কেউ হতচকিত হবেন, এ কি করে সম্ভব! আসলে নতুন এই ভিডিওর যুবক আসলে সুশান্ত সিং রাজপুত নন। তার মতো হুবহু দেখতে এক ভারতীয় যুবক। যিনি একজন সুশান্তভক্ত।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয়ে পড়া এই যুবকের নাম শচীন তিওয়ারি। সুশান্তের পাড়ভক্ত এই যুবক। তাই নিজের লুক, হেয়ারস্টাইল ও হাসিতে সুশান্তকে খুঁজে বেড়ান। টিকটক, ফেসবুকে সুশান্তের নকল করে নানা ভিডিও আপলোড করেন এই যুবক।

এদিকে শচীন তিওয়ারিকে দেখে সুশান্তের ভক্তরা আবেগে ভেসে গেছেন। অনেকেই তাকে কেদারনাথ অভিনেতার ‘হামসাকাল’ (অবিকল রূপ) বলে মন্তব্য করেছেন। তবে বেশ কয়েকজন অনুরাগী এই বিষয়ে কিছুটা একরোখা। নকল সুশান্তের সেসব ভিডিওতে তাদের ভাষ্য, শচীন তিওয়ারি সুশান্তের মত দেখতে হলেও, তিনি কখনই এসএসআরের জায়গা নিতে পারবেন না! সূত্রঃ যুগান্তর। সম্পাদনা ম/হ। ০৮০৭/০২



বাংলাদেশ সময়: ১১:৫১ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ জুলাই ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English