শনিবার, ডিসেম্বর ৫, ২০২০
Home বিনোদন ২৫ বছর পর আবার সালমান-আমির

২৫ বছর পর আবার সালমান-আমির

- Advertisement -

‘আন্দাজ আপনা আপনা’।-নব্বই দশকের অন্যতম জনপ্রিয় সিনেমা। এ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন আমির খান, সালমান খান। সেখানে অমর ও প্রেমের চরিত্রে এই দুই নায়কের রোমান্টিক কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের।

এরপর আর একসঙ্গে দেখা যায়নি এই দুই নায়ককে। কেটে গেছে ২৫টা বছর। আলাদা আলাদা করে দুজনই প্রতিষ্ঠিত হয়েছেন বলিউডের অন্যতম দুই স্তম্ভ হিসেবে। উপহার দিয়েছেন তারা বহু সুপারহিট চলচ্চিত্র।
একসঙ্গে কাজ না করলেও দুজনের মধ্যে সম্পর্কটা বেশ ভালো তাদের।

তাদের ভক্তদের জন্য সুখবর হলো আবারও ফিরছেন তারা নব্বই দশকের নস্টালজিয়া নিয়ে। আবার একসঙ্গে পর্দা শেয়ার করতে দেখা যাবে আমির-সালমানকে। ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েলেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দুই তারকাকে।

তবে ছবির মূল চরিত্রের জন্য ভাবা হচ্ছে রণবীর সিং ও বরুণ ধাওয়ানকে। ১৯৯৪ এর মূল সিনেমায় ‘ক্রাইম মাস্টার গোগো’র চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন শক্তি কাপুর। সিক্য়ুয়েলে সেই রোল কে করবেন, তা এখনও ঠিক হয়নি।

সিক্যুয়েলের চিত্রনাট্য লিখবেন ‘আন্দাজ আপনা আপনা’ ছবির চিত্রনাট্যকার দিলীপ জোশীই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিক্যুয়েল লেখা সবসময়ই কঠিন। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে। তাই তারাও হাজির হবেন।

আগের সিনেমায় দুই নায়িকার চরিত্রে ছিলেন রাবিনা ট্যান্ডন এবং কারিশমা কাপুর। নতুন সিনেমায় রণবীর-বরুণের বিপরীতেও থাকবেন নামজাদা অভিনেত্রীরা।

সর্বশেষ

৫ ডিসেম্বর: বঙ্গবন্ধুর ঘোষণায় এদেশের নাম হয় ‘বাংলাদেশ’

১৯৬৯ সালের ৫ ডিসেম্বর আয়োজিত এক জনসভায় বঙ্গবন্ধু শেখ মুজিব পূর্ব বাংলার নামকরণ করেন ‘বাংলাদেশ’। তিনি বলেন, “একসময় এদেশের বুক হইতে, মানচিত্রের পৃষ্ঠা হইতে...

কৃষি বিক্ষোভে ট্রুডোর সমর্থন, কানাডার হাইকমিশনারকে তলব

বিতর্কিত ভারতের নতুন কৃষক আইন নিয়ে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সমর্থনের প্রতিবাদে কানাডার হাইকমিশনারকে তলব করেছে নয়াদিল্লি। স্থানীয় সময় শুক্রবার (৪ ডিসেম্বর) হাইকমিশনারের উদ্দেশে এক...

ইরানী বিজ্ঞানী হত্যা: যা বললেন বাইডেন

ইরানের পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদে হত্যাকাণ্ড ইরানের সঙ্গে লেনদেন বা বোঝাপড়াকে জটিল করবে বলে মনে করছেন মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। তবে তা...

বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সোয়া ১৫ লাখ

বিশ্বে প্রাণঘাতী করোনারা আঘাতে আরও ১২ হাজারের বেশি মানুষের প্রাণহানি ঘটেছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে প্রায় ১৫ লাখ ২৪ হাজার। নতুন করে ভাইরাসটির শিকার...