ব্রেকিং

x

আমি যা কিছু হয়েছি, সবটাই হৃত্বিক রোশনের জন্য

বুধবার, ০২ অক্টোবর ২০১৯ | ১:০০ অপরাহ্ণ


আমি যা কিছু হয়েছি, সবটাই হৃত্বিক রোশনের জন্য
ছবি: সংগৃহীত

বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত তারকা হৃত্বিক রোশনকে বরাবরই গুরু হিসেবে মানেন হালের সেনসেশন টাইগার শ্রফ। বহু সাক্ষাৎকারে তিনি হৃত্বিককে প্রশংসায় ভাসিয়েছেন। বলেছেন, অভিনয়-নাচ ও শারীরিক ফিটনেসের ক্ষেত্রে হৃত্বিক তার আইডল। সম্প্রতি একটি ভারতীয় পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে সেসব কথারই পুনরাবৃত্তি করলেন অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ।

আজ বুধবারই সারা ভারত জুড়ে মুক্তি পাচ্ছে টাইগার অভিনীত ভরপুর অ্যাকশন থ্রিলার ‘ওয়ার’। এই ছবিতে তার গুরু হৃত্বিক রোশনও রয়েছেন। প্রথমবারের মতো একসঙ্গে একই ছবিতে তারা। সে ছবি ও জীবনের নানা বিষয় নিয়ে কথা বলতে সম্প্রতি ওই সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন টাইগার। সেখানেই আরও একবার গুরু হৃত্বিকের প্রশংসায় মাতলেন অভিনেতা।

টাইগারকে প্রশ্ন করা হয়, হৃত্বিকের সঙ্গে দৃশ্যগুলোয় নার্ভাস ছিলেন কি না? জবাবে অভিনেতা বলেন, ‘আমার ছোটবেলার হিরোর সঙ্গে প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করেছি। এটা এখনও ঠিকমতো বিশ্বাস করতে পারছি না। স্বপ্নের মতো লাগছে। আমি ফিল্ম কেরিয়ারে যা কিছু হয়েছি, সবটাই হৃত্বিক রোশনের জন্য। উনাকে দেখে, অনুকরণ করে বড় হয়েছি।’

টাইগার যোগ করেন, ‘জয় জয় শিবশঙ্কর’ গানের নাচের শুটিংয়ে সব সময় উনার পাশে পাশে ছিলাম। কত কিছু যে শিখেছি! ছোটবেলায় ভাবতাম, যদি কোনো দিন হিরো হই, তাহলে হৃত্বিকের মতো নাচতে হবে। ঘুমাতে যাওয়ার আগে প্রতিদিন রাতে একটা করে হৃত্বিকের নাচ প্রাকটিস করতাম। কখনো ভাবিনি উনার সঙ্গে অভিনয় করব। সংলাপ বলার সময়ও উনি সাহায্য করেছেন।

সাক্ষাৎকারে প্রেমিকা হিসেবে পরিচিত অভিনেত্রী দিশা পাটানিকে নিয়েও প্রশ্নের উত্তর দিতে হয় টাইগারকে। জিজ্ঞেস করা হয়, দিশার সঙ্গে সম্পর্কের বিষয়টা কবে সামনে আনবেন? টাইগারের উত্তর, ‘ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জন চলতেই থাকবে। এগুলো তারকাদের জীবনের অংশ। এখন কেরিয়ার নিয়ে এত ব্যস্ত যে, ওসব নিয়ে ভাবার সময় নেই। আপাতত কাজের সঙ্গেই ঘর করছি।’



২০১৪ সালে সাজিদ নাদিয়াদওয়ালা পরিচালিত রোমাঞ্চধর্মী অ্যাকশন চলচ্চিত্র ‘হিরোপান্তি’ দিয়ে বলিউড কেরিয়ার শুরু করেন টাইগার শ্রফ। সে ছবির নায়িকা ছিলেন কৃতি শ্যানন। এ ছবির জন্য ফিল্মফেয়ারে সেরা নবাগতার পুরস্কার জেতেন টাইগার। এরপর ‘বাগী’, ‘বাগী টু’ এর মতো ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন। এবার গুরু হৃত্বিক রোশনের সঙ্গে ‘ওয়ার’-এর পালা।

বাংলাদেশ সময়: ১:০০ অপরাহ্ণ | বুধবার, ০২ অক্টোবর ২০১৯

যোগাযোগ২৪.কম |

৪৯ বছর পরও স্বাধীন বাংলাদেশ পাইনি: ফখরুল
নরসিংদীতে বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব এম.এ হান্নান স্যার ইন্তেকাল করেন

Development by: webnewsdesign.com