ব্রেকিং

x

টরন্টোয় পিঠা উৎসব ও পিঠা প্রতিযোগিতা

রবিবার, ০৩ নভেম্বর ২০১৯ | ৭:০৮ PM


টরন্টোয় পিঠা উৎসব ও পিঠা প্রতিযোগিতা
আগামী ২৪ নভেম্বর নগরীর কানাডিয়ান লিজিয়ন হলে (৯ ডয়েজ রোড, টরন্টো) আয়োজন করা হয়েছে একটি পিঠা উৎসব ও পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠান।

শীতের আগমনি বার্তায় ঠান্ডা হাওয়া জানিয়ে দিচ্ছে কানাডায় এখন শরৎকাল। এ সময় পিঠা খাওয়ার জন্যে প্রবাসী বাঙালিদের মন আনচান করে। পিঠা শুধু খাওয়া নয়; পিঠার কারিগরদের পুরষ্কৃত করা এবং সম্মান জানানোর লক্ষ্যে আগামী ২৪ নভেম্বর নগরীর কানাডিয়ান লিজিয়ন হলে (৯ ডয়েজ রোড, টরন্টো) আয়োজন করা হয়েছে একটি পিঠা উৎসব ও পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠান।

বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত এ উৎসবে অতিথিদের মনোরঞ্জনের জন্য থাকবে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।
কীভাবে পিঠা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন! ১) আগ্রহীরা টেলিফোনে আপনার নাম রেজিষ্ট্রেশন করবেন। ২) দু’টির বেশি আইটেম গ্রহণ করা হবে না। ৩) পিঠার সাথে পিঠার প্রস্তুত প্রণালী এবং উপকরণ লিখিত দিতে হবে। ৪) পিঠার নাম এবং অংশগ্রহণকারীর নাম সংযুক্ত করে দিতে হবে।



যেসব বিষয়ের উপর বিচারকরা নম্বর দিবেন সেগুলো হলো:

ক) সুন্দর উপস্থাপন

খ) স্বাস্থ্য বান্ধব উপকরণ

গ) ঐতিহ্য যারা ষ্টল দেবেন:
১। আগ্রহীরা টেলিফোনে আপনার ষ্টল নিশ্চিত করুন। ষ্টল সংখ্যা সীমিত অতএব আগে এলে আগে পাবেন ভিত্তিতে বরাদ্দ করা হবে।
২। আপনার ষ্টলের জন্য বাংলায় একটি সুন্দর নাম নির্ধারণ করুন যেটা আপনার ষ্টলে লাগাতে হবে। ৩। ষ্টল সুন্দর করে সাজাতে হবে। আকর্ষণীয় ষ্টলের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার।
আয়োজক কমিটি জানিয়েছেন, পিঠা প্রতিযোগীদের মধ্যে যারা বিজয়ী হবেন তাদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরষ্কার। উল্লেখ্য, বরাবরের মতো কানাডার বাঙালি কমিউনিটিতে নতুন কিছু উপহার দিয়ে চমক সৃষ্টিকারী ‘দেশে বিদেশে সংস্থা’ এ নান্দনিক উদ্যোগের আয়োজক।
প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা ষ্টলের জন্য আগ্রহী হলে তাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। ‘পিঠা উৎসবে অংশ নিন, পুরষ্কার জিতে নিন’।

বাংলাদেশ সময়: ৭:০৮ PM | রবিবার, ০৩ নভেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |

ফিলিস্তিন ইস্যুতে জাতিসংঘে ভোট; আমেরিকা-ইসরায়েলের বিপক্ষে কানাডা
কাওরানবাজারে ৮০ টাকায় নতুন পেঁয়াজ
নির্যাতনের শিকার সেই সুমি সৌদি পুলিশের হেফাজতে

Development by: webnewsdesign.com